শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন
Title :
জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণের ২৫ সেপ্টেম্বর দিনটিকে এবারও ‘বাংলাদেশি ইমিগ্রান্ট ডে’ ঘোষণা বলি’ ওয়েব সিরিজে চঞ্চল চৌধুরী প্রেসিডেন্ট জো বাইডেনের সম্মেলনে ছয় দফা প্রস্তাব রেখেছেন-প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট জমা দিতে কোনো ফি লাগবে না-শিক্ষামন্ত্রী জয়া আহসান নওয়াজউদ্দিন সিদ্দিকীর জুটি হয়ে বলিউডে যাত্রা শুরু করছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শর্তসাপেক্ষে অটোপাসের সিদ্ধান্ত আমাকে সরকারের প্রতিনিধিত্ব করতে হচ্ছে, সাংবাদিকদেরও প্রতিনিধিত্ব করতে হচ্ছে-তথ্য ও সম্প্রচারমন্ত্রী শতবর্ষী ভালো প্রতিষ্ঠান ছাড়া বাকিগুলোতে মাস্টার্সের বিষয় থাকবে না-সংসদে শিক্ষামন্ত্রী অনলাইন সংবাদ পোর্টাল নিবন্ধন একটি চলমান প্রক্রিয়া-তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ মাহিয়া মাহি গোপনে প্রেমিক রাকিবকে বিয়ে করলেন

চমকতারার ঈদ ধামাকায়

Reporter Name
  • Update Time : বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ১০১ Time View

নিউজ এবিসি আহমেদ সাব্বির রোমিও : নামের একটা মহিমা থাকে। ঠিক যেমন কথা কাজে মিল থাকার মতো আর কি। এই সময়ের ব্যাস্ত অভিনয় শিল্পী চমকতারা। সাংস্কৃতিক মাধ্যমের প্রতিটি সেক্টরেই সমান তালে কাজ করে যাচ্ছেন। কখনো বা অভিনয় শিল্পী, আবার কখনো আইটেম কন্যা। বড় পর্দা থেকে টেলিভিশন মিডিয়া, থিয়েটার থেকে ইউটিউবার। কোথায় নেই তিনি? এতো ব্যাস্ততার মাঝেও নিজস্ব অফিসিয়াল ইউটিউব চ্যানেল ” চমকতারা’ জন্য ইদানিং সময়টা একটু বেশিই ব্যায় করছেন। সবে মাত্র মাস দুয়েক হলো তার চ্যানেলের যাত্রা শুরু, এর মাঝে অসুস্থ ছিলেন বেশ কিছু দিন। তারপরও এই দুই মাসে সাবসক্রাইবার ১০০০ ছাড়িয়ে গেছে। যে কারণেই নিজের চ্যানেল নিয়ে এখন অনেকটাই সিরিয়াস তিনি। প্রতি মাসে একটি করে হলেও নতুন কনটেন্ট দর্শকদের উপহার দিতে চান এই অভিনয়শিল্পী, হালের আইটেম কন্যা।

এরই ধারাবাহিকতা এবার ঈদে চমকতারার নিজস্ব ইউটিউব চ্যানেলে দর্শকদের জন্য নির্মান করছেন নতুন ধামাকা উড়ু উড়ু মন।
আদর সোহাগ করে বুকে টেনে নিয়েও তৃপ্তি মেটেনি চমকতারার। ভালোবাসা খুটি টা এতোই মজবুত শাহেন শাহ্ র যে কারণে এবার আর এই লাভার বয়কে কোন ভাবেই হাতছাড়া করতে রাজী না চমকতারা! তাইতো উড়ু উড়ু মনটাকে নিয়ে এবার ঈদের উড়লেন এই কপোত-কপোতী মুক্ত বিহঙ্গের মতো।

বাস্তবে এমনটি না হলেও এমনই দৃশ্যে দেখা গেলো হালের এই নায়ক- নায়িকাকে চমকতারার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘চমকতারা’র নতুন মিউজিক ভিডিওতে।

চমকতারা বলেন, ‘আসলে শাহেন শাহ অনেক কো-অপারেটিভ একজন সহশিল্পী। আমাদের দু’জনের
কেমিস্ট্রি খুবই ভালো। এর আগের মিউজিক ভিডিওটিতে দর্শকরা আমাদের ঠিক যে ভাবে দেখেছেন এবার দেখবেন একদম অন্য রুপে। আগেরটা যদি হয় আমাদের হানিমুন তবে এটা বিবাহ পরবর্তী সুখী দাম্পত্যির রোমাঞ্চকর অনুভূতি। ‘

উড়ু উড়ু গানটিতে কন্ঠ দিয়েছেন তপতী। মিউজিক করেছেন কাজী জামাল। এই মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন প্রিন্স খান।
চমকতারা আরো বলেন, আমাদের বিশ্বাস দর্শকরা আমাদের এই নতুন গানটিও ভালোভাবে গ্রহণ করবেন। আশা করছি আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে প্রতি মাসেই নতুন কিছু আপলোড দিবো। ঈদের পরে আসছি ধামাকা ওয়েব সিরিজ নিয়ে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © newsabcbd  
Design & Developed by: A TO Z IT HOST
minhaz