শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন
Title :
জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণের ২৫ সেপ্টেম্বর দিনটিকে এবারও ‘বাংলাদেশি ইমিগ্রান্ট ডে’ ঘোষণা বলি’ ওয়েব সিরিজে চঞ্চল চৌধুরী প্রেসিডেন্ট জো বাইডেনের সম্মেলনে ছয় দফা প্রস্তাব রেখেছেন-প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট জমা দিতে কোনো ফি লাগবে না-শিক্ষামন্ত্রী জয়া আহসান নওয়াজউদ্দিন সিদ্দিকীর জুটি হয়ে বলিউডে যাত্রা শুরু করছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শর্তসাপেক্ষে অটোপাসের সিদ্ধান্ত আমাকে সরকারের প্রতিনিধিত্ব করতে হচ্ছে, সাংবাদিকদেরও প্রতিনিধিত্ব করতে হচ্ছে-তথ্য ও সম্প্রচারমন্ত্রী শতবর্ষী ভালো প্রতিষ্ঠান ছাড়া বাকিগুলোতে মাস্টার্সের বিষয় থাকবে না-সংসদে শিক্ষামন্ত্রী অনলাইন সংবাদ পোর্টাল নিবন্ধন একটি চলমান প্রক্রিয়া-তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ মাহিয়া মাহি গোপনে প্রেমিক রাকিবকে বিয়ে করলেন

ফেসবুক মেসেঞ্জারে সৃজিত আমাকে নক করেছিলেন”বাঁধন

Reporter Name
  • Update Time : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৭০ Time View

নিউজ এবিসি বিনোদন ডেস্ক :ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী পরিচালক সৃজিত মুখার্জির একটি ওয়েব সিরিজ মূখ্য চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন।

সিনেমার নাম – ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’।আগামী ১৩ আগস্ট ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচই-তে মুক্তি পাচ্ছে ওয়েব সিরিজটি।
কীভাবে এই সিরিজটির সঙ্গে যুক্ত হলেন বাঁধন? সৃজিতের সঙ্গে যোগাযোগ হলো কিভাবে? দেশের আরেক জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলার মাধ্যমেই কি সৃজিতের সঙ্গে যোগাযোগ বাঁধনের?

বাধঁন জানালেন, নাহ, সেভাবে নয়, ফেসবুক মেসেঞ্জারে সৃজিত নক করেছিলেন তাকে। এরপরও বিষয়টি নিয়ে কথা আগায়।
এর আগে সৃজিতের সঙ্গে আগে তার পরিচয় ছিল না বা কখনোই কথা হয়নি বলে জানান বাঁধন।

বলেন, হঠাৎ সোশ্যাল মিডিয়ায় আমাকে মেসেজ পাঠান সৃজিত। আমি প্রথমে ভেবেছিলাম সৃজিতের নাম করে কোনো ফেক আইডি থেকে এমন মজা করছে। তার মতো একজন পরিচালক কেনই বা তার সিরিজে আমাকে নেবেন? তবে ধীরে ধীরে বিষয়টা পরিষ্কার হয়ে যায় এবং বুঝতে পারি ঘটনা সত্যি।’

সৃজিত মুখার্জির প্রশংসায় বাঁধন বলেন, ‘গল্পের চরিত্রটা আত্মস্থ করতে সৃজিত আমাকে ভীষণভাবে সাহায্য করেছেন। একজন ভাল পরিচালক, অভিনেতার থেকে সেরাটা বের করে নেন। আমি তাই পুরোটাই বিশ্বাস করেছি সৃজিতের ওপর। কলকাতায় যখন ছিলাম, তখন ঘণ্টার পর ঘণ্টা সৃজিত আমার সঙ্গে রিহার্সাল করেছেন।’

এই ওয়েব সিরিজে কাজের ক্ষেত্রে সৃজিত মুখার্জি প্রধানতম কারণ বলে জানিয়েছেন বাঁধন। এছাড়া মুসকান জুবেরির চরিত্রে অভিনয়ের লোভটাও সামলাতে পারেননি অভিনেত্রী।

প্রসঙ্গত, ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ সিরিজটি নির্মিত হয়েছে বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা একই নামের উপন্যাস অবলম্বনে। থ্রিলার ধাঁচের এই গল্পে মুসকান জুবেরির চরিত্রে অভিনয় করেছেন বাঁধন। আরও অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য, অঞ্জন দত্ত, অনির্বাণ চক্রবর্তী, রাহুল বোস প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © newsabcbd  
Design & Developed by: A TO Z IT HOST
minhaz